September 19, 2024, 5:07 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

এমপিও অনুমোদন কমিটির ৩১তম সভায় শিক্ষকদের জন্য সুখবর।

নিউজ ডেস্ক: নতুন করে দেশের বিভিন্ন বেসরকারি কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত আরও ১৮৩ শিক্ষক-কর্মচারী এমপিওভুক্ত হয়েছেন।

২০২০ খ্রিস্টাব্দের নভেম্বরে জারি হওয়া এমপিও নীতিমালার আলোকে এ শিক্ষক-কর্মচারীদের পদের প্রাপ্যতা থাকায়, নিয়োগের শর্ত পূরণ করায় এবং সনদ সঠিক থাকায় এমপিও অনুমোদন কমিটির সভায় তাদের এমপিওভুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এদের মধ্যে এসএসসি ভোকেশনাল প্রতিষ্ঠানের ৪০, কৃষি ডিপ্লোমা শিক্ষা প্রতিষ্ঠানের ১০ ও এইচএসসি বিএম প্রতিষ্ঠানের ১৩৩ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন।

এমপিও অনুমোদন কমিটির ৩১তম সভার সিদ্ধান্তের আলোকে এসব শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্ত করা হয়। সম্প্রতি কারিগরি শিক্ষা অধিদফতর থেকে তাদের এমপিও কার্যকর করে আদেশ জারি করা হয়েছে।

এ বছর ডিসেম্বর মাস থেকে কার্যকর হবে এসব শিক্ষক-কর্মচারীদের এমপিও।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com